1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

যে কারণে চটলেন ‘গঙ্গুবাই আলিয়া’

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ মার্চ, ২০২২
  • ১৮৮ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : মুক্তির প্রথম তিন দিনেই বক্স অফিসে ৩৯.১২ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’। আলিয়া ম্যাজিকে বুঁদ বলিউড, দর্শক-সমালোচক সবার মুখে মহেশ ভাট কন্যার প্রশংসা। তবে একটা বিষয় নিয়ে বিরক্ত আলিয়া, সর্বত্র তাঁর কাছ থেকে একটা প্রশ্নেরই জবাব চাওয়া হচ্ছে, রণবীরের কেমন লাগলো ‘গঙ্গুূবাই কাথিয়াওয়াড়ি’? আলিয়া এক সাক্ষাত্কার চলাকালীন বলেই দেন রণবীরকে তিনি যে কোনও মূল্যে রাজি করবেন এই ছবি নিয়ে একটি ‘বাইট’ দিতে।

শুক্রবার, শনিবারের তুলনায় রবিবার ছবির কালেকশন একলাফে অনেকটা বেড়েছে, যাতে আশার আলো দেখছেন বক্স অফিস বিশেষজ্ঞরা। এক সাক্ষাত্কারে আলিয়া বলেছেন, ‘রণবীর ছবিটা দেখেছে। সবার ওর প্রতিক্রিয়াটাই চাই, দুর্ভাগ্যবশত ও তো সোশ্যাল মিডিয়ায় নেই। তাই নিজের প্রতিক্রিয়াটা ও জানাতে পারছে না। আমি চেষ্টা করব ওকে রাজি করাতে যাতে ক্যামেরায় এই ছবিটা নিয়ে ও কোনও প্রতিক্রিয়া দেয়। যাতে আপনারা সকলে ওর প্রতিক্রিয়াটা জানতে পারেন, আমি কী করে বলব ওর প্রতিক্রিয়া কী?’

বাবা মহেশ ভাট ও মা সোনি রাজদান এই ছবি অনেক আগেই দেখে ফেলেছেন তেমনটাও জানালেন আলিয়া। তবে প্রেক্ষাগৃহেও দর্শকদের সঙ্গে বসে এই ছবি দেখবেন তাঁরা, জানালেন মহেশ-তনয়া।

হুসেন জাইদির লেখা বই ‘মাফিয়া কুইনস অফ মুম্বই’-এর কিছু অংশ অবলম্বনে তৈরি হয়েছে এই ছবি। ১৯৬০-এর দশকে মুম্বইয়ের কুখ্যাত যৌনপল্লী কামাঠিপুরার সর্বেসর্বা গঙ্গুবাইয়ের জীবনীচিত্র উঠে এসেছে পরিচালক সঞ্জয় লীলা বনশালির এই ছবিতে। আলিয়া ছাড়াও এই ফিল্মে অভিনয় করেছেন অজয় দেবগণ,বিজয় রায়, শান্তনু মহেশ্বরীরা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..